• সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ০৮:৪৫ অপরাহ্ন

একে অপরের মুখ দেখতে চাননা নাগা-সামান্থা

বিনোদন ডেস্কঃ / ১৫ শেয়ার
প্রকাশিত : মঙ্গলবার, ২৮ ডিসেম্বর, ২০২১

সামান্থা প্রভু এবং নাগা চৈতন্য ভারতের দক্ষিণী ইন্ডাস্ট্রির জনপ্রিয় ও আলোচিত মুখ। দক্ষিণী ছবির তারকা-দম্পতির মধ্যেও তারা হিট। কিন্তু হঠাৎ গত অক্টোবর মাসের শুরুর দিকে বিবাহবিচ্ছেদের ঘোষণা করেছিলেন এই জনপ্রিয় দম্পতি। তারপর থেকে দুজনের পথ যেনো একদম বিপরীত।

একে অপরের মুখ দেখতে নারাজ প্রাক্তন এই দম্পতি। পারতপক্ষে চোখাচোখিও এড়িয়ে যেতে পারলে যেন বেঁচে যান! বিচ্ছেদের সঙ্গেই হারিয়ে গিয়েছে সামান্থা প্রভু এবং নাগা চৈতন্যের সম্পর্কের মিষ্টতা। এমনকি সৌজন্য বিনিময়টুকুও করতে রাজি নন সদ্য সাবেক এই দম্পতি। অন্তত সে রকমই গুঞ্জন দক্ষিণী ইন্ডাস্ট্রির আনাচেকানাচে।

দু’জনের মাঝে এমন টানাপড়েনে হায়দরাবাদের রামানাইডু স্টুডিওর পরিবেশ আপাতত থমথমে।কারণ একই জায়গায় শ্যুট করছেন নাগা এবং সামান্থা। দু’জনেই চাইছেন শ্যুটিং ফ্লোরে এক বারও যাতে তাদের দেখা নয়। দুই তারকাই সে বিষয়ে তাদের সহকারীদের নজর রাখতে বলেছেন।

নতুন ছবি ‘যশোদা’-র জন্য শ্যুট করছেন সামান্থা। নাগা শ্যুট করছেন ‘বঙ্গরজু’ ছবির জন্য।

অভিনেতার সঙ্গেই রয়েছেন তার বাবা নাগার্জুন। কাজের ফাঁকে আকস্মিক চোখাচোখি এড়াতে বাড়তি সতর্ক প্রাক্তন স্বামী-স্ত্রী। ইন্ডাস্ট্রির ভিতরের খবর, কাজ শেষ হতেই আর কোনও কিছুর জন্য অপেক্ষা না করে সোজা গাড়িতে উঠে বাড়ি রওনা দিচ্ছেন দুই তারকাই।

বিবাহ বিচ্ছেদের কথা জানা গেলেও ঠিক কী কারণে তাদের পথ আলাদা হচ্ছে, সে বিষয়ে খোলসা করে কেউই কিছু বলেননি।

ইন্ডাস্ট্রির অন্দরের জল্পনা বলছে, সামান্থার দাম্পত্যের পথে অন্তরায় হয়ে দাঁড়ায় তার পেশা। শোনা যাচ্ছে, নাগা এবং তার পরিবার চাননি সামান্থা কোনও ছবিতে ‘সাহসী’ চরিত্রে বা ‘আইটেম’ গানে কাজ করুন। শ্বশুরবাড়ির চাপিয়ে দেওয়া এই ‘ফতোয়া’ মেনে নিতে পারেননি সামান্থা। এর পরেই নাকি সম্পর্কে ভাঙন ধরে তাদের।

সুত্রঃ আনন্দবাজার অনলাইন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ