• বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০২:৩২ অপরাহ্ন

একসঙ্গে কাজে আপত্তি নেই অপু-বুবলীর

প্রতিবেদকের নাম / ৪৪ শেয়ার
প্রকাশিত : বুধবার, ২৯ সেপ্টেম্বর, ২০২১

বিনোদন প্রতিবেদক:

ঢালিউডের শীর্ষ নায়ক শাকিব খানের সাবেক স্ত্রী চিত্রনায়িকা অপু বিশ্বাস। তাদের ডিভোর্স হয়ে গেছে ২০১৮ সালের ২২ ফেব্রুয়ারি। এর পরই শাকিবের সঙ্গে নাম জড়ায় চিত্রনায়িকা শবনম বুবলীর। গুঞ্জন ওঠে, তারা প্রেম করছেন। এছাড়া গত বছর এমন গুঞ্জনও ওঠে, শাকিবের সন্তানের মা হতে চলেছেন বুবলী। যদিও সে সবের কোনো সত্যতা আজও মেলেনি।

২০১৬ সালে শাকিব খানের বিপরীতেই ‘বসগিরি’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক করেন একসময়ের সংবাদ পাঠিকা শবনম বুবলী। এরপর ধারাবাহিক এক ডজন ছবিতে তারা জুটি বেঁধে কাজ করেন। তাতেই তাদের পর্দার বাইরের সম্পর্ক নিয়ে গুঞ্জন শুরু হয় ঢালিউডে। তারই সূত্র ধরে বুবলীর সঙ্গে ঠান্ডা লড়াইয়ে নেমে পড়েন শাকিবের সাবেক স্ত্রী অপু বিশ্বাস।

সোশ্যাল মিডিয়ায় একে অন্যকে উদ্দেশ্য করে নানা কটাক্ষ ও তীর্যক মন্তব্য করতে থাকেন অপু ও বুবলী। বিশেষ করে, বুবলীর নাম উল্লেখ না করে তাকে প্রায়ই ফেসবুকে এবং বিভিন্ন সাক্ষাৎকারে তুলোধুনা করতে থাকেন অপু। এমন অভিযোগও ওঠে, বুবলীর কারণেই নাকি শাকিব-অপুর ডিভোর্স হয়েছিল। চমকে দেওয়ার মতো খবর হলো, সেই অপুর সঙ্গেই কাজ করতে চান বুবলী।

সম্প্রতি এফডিসিতে ‘তালাশ’ নামে একটি সিনেমার শুটিংয়ের ফাঁকে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথা জানান নায়িকা। বলেন, অপুর সঙ্গে কাজ করতে তার কোনো আপত্তি নেই। বুবলীর কাছে প্রশ্ন রাখা হয়, অপু বিশ্বাসের সঙ্গে আপনার এক ধরনের অভ্যন্তরীণ রেষারেশি রয়েছে। সেসব ছাপিয়ে যদি আপনাদের একই সিনেমায় কাজের প্রস্তাব দেওয়া হয়, কী করবেন?

এর জবাবে বুবলী বলেন, ‘অবশ্যই একসঙ্গে কাজ করব, কেন করব না? আমরা শিল্পীরা যখন একসঙ্গে কাজ করি, তখন আমাদের মধ্যে কোনো রেষারেশির বিষয় থাকে না। বাইরে থেকে মানুষ অনেক কিছু চিন্তা করে। আমাদের কিন্তু দেখাও হয় না। তাই রেষারেশি আসলে কিছু না। আমার কাছে ভালো গল্পের সিনেমার প্রস্তাব আসলে সবার সঙ্গেই কাজ করতে চাই।’

বুবলীর এই মন্তব্যের পর যোগাযোগ করার হয় অপু বিশ্বাসের সঙ্গে। জানতে চাওয়া হয় তার অভিমত। অপু জানান, বুবলীর সঙ্গে কাজ করতে তারও কোনো আপত্তি নেই।

বহু হিট ছবির এই নায়িকা বলেন, ‘আমার ব্যক্তিগত জীবন নিয়ে ঝামেলা ছিল। সেটাও শুধু শাকিব খানের সঙ্গে। এর বাইরে আমার কারও সঙ্গে কোনো ঝামেলা নেই। এমনকি আমি পেশাদার জীবনে ক্লিন। যেহেতু আমি পেশাদার শিল্পী, তাই কাজের ক্ষেত্রে কারও সঙ্গে কাজ করতে আপত্তি নেই।’

বুবলীর নাম উল্লেখ না করে তিনি বলেন, ‘পেশাগত জীবনে আমার কাছে সবাই সমান। প্রত্যেক নায়িকাই আমার সহশিল্পী। কাউকে আলাদাভাবে দেখি না। সবাইকে রেসপেক্ট করি। কাজের জায়গায় আমি সবসময় ফেয়ার। তাই কারও সঙ্গেই কাজ করতে আপত্তি নেই। আমি মনে করি, ভালো সিনেমার প্রয়োজনে সবার সঙ্গে কাজ করাই বেটার।’


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ

পুরাতন সব সংবাদ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
%d bloggers like this: