• শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ১১:৫০ অপরাহ্ন

উড়ন্ত প্লেনে খাবার খাওয়ার অনুভূতি দিচ্ছে গুজরাটের এই রেস্টুরেন্ট

আন্তর্জাতিক ডেস্কঃ / ৬৫ শেয়ার
প্রকাশিত : বৃহস্পতিবার, ২৮ অক্টোবর, ২০২১

খাবার গ্রহণের সময় কাস্টমারদের বাড়তি আনন্দ দিতে ভারতের গুজরাটের ভাদোদারা জেলায় প্লেনের মধ্যে একটি রেস্টুরেন্ট চালু করা হয়েছে। এর মাধ্যমে কাস্টমাররা মাটিতে বসে ‘বাতাসে খাবার গ্রহণের’ আনন্দ উপভোগ করতে পারবেন বলে মনে করছে কর্তৃপক্ষ।

ভারতীয় সংবাদমাধ্যমগুলো জানিয়েছে, ভাদোদারা শহরের মূল মহাসড়াকের পাশে অবস্থিত ‘হাইফ্লাই’ রেস্টুরেন্টটি বুধবার (২৭ অক্টোবর) উদ্বোধন করা হয়।

এতে একসঙ্গে ১০৬ জন কাস্টমার খাবার খেতে পারবেন। ফ্লাইটের মতো এর মধ্যেও সেন্সর সংযুক্ত করা হয়েছে, যার মাধ্যমে কাস্টমাররা ওয়েটারকে তাদের কাঙ্ক্ষিত খাবারের জন্য অর্ডার করতে পারবেন।

রেস্টুরেন্টের মালিক ও ব্যবস্থাপনা পরিচালক মুখি এ বিষয়ে বলেন, আমরা রেস্টুরেন্টটি তৈরির জন্য ব্যাঙ্গালুরুর একটি কোম্পানির কাছ থেকে ৩২০ মডেলের একটি এয়ারবাস ক্রয় করি। এরপর এটি ভাদোদারায় নিয়ে এসে রেস্টুরেন্টের কাঠামো দেই।

রেস্টুরেন্টটি আপনাকে বাস্তব জীবনে প্লেনে ভ্রমণের আনন্দ দেবে দাবি করে তিনি আরও বলেন, এখানে পাঞ্জাবি, চাইনিজ, কন্টিনেন্টাল, ইটালিয়ান, মেক্সিকান এবং থাই খাবারের স্বাদ নিতে পারবেন গ্রাহকরা।

প্লেনে বোর্ডিংয়ের মতো বাস্তব আনন্দ দিতে রেস্টুরেন্টটিতে প্রবেশের সময় প্রত্যেককে দেওয়া হচ্ছে একটি করে বোর্ডিং পাস।

এ রেস্টুরেন্টের খাবারের দাম কেমন সে বিষয়ে কোনো তথ্য জানা যায়নি। তবে প্রথম দিন খাবার খাওয়ার পর অনেক ক্রেতা মান নিয়ে সন্তোষ প্রকাশ করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ