• বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ১২:০৩ পূর্বাহ্ন

আয়া থেকে যেভাবে রোনালদোর জীবনসঙ্গী জর্জিনা রদ্রিগেজ

প্রতিবেদকের নাম / ৩১ শেয়ার
প্রকাশিত : রবিবার, ১৯ ডিসেম্বর, ২০২১

বিশ্বখ্যাত ফুটবলার ক্রিস্টিয়ানো রোনালদোর জীবনসঙ্গী হিসেবে জর্জিনা রদ্রিগেজের নাম এখন সবারই জানা। আকর্ষণীয় মডেল হিসেবে পেশাদার জীবন তো রয়েছেই, সাথে রোনালদো ও তার চার সন্তানের মা হিসেবে লাইমলাইটে থাকেন তিনি। কিন্তু বিলাসী জীবনযাপন করা এই জর্জিনা রদ্রিগেজ কি সবসময়ই এমন বিলাসী ছিলেন?

মাত্র সাত বছর আগেও ২০ বছর বয়সী জর্জিনা ছিলেন ব্রিস্টলের এক অতি সাধারণ নারী। এসময় তার সাপ্তাহিক আয় ছিল মাত্র ১৪ হাজার ৩১২ টাকা! সেখান থেকে কোটি কোটি টাকার প্রাসাদ কিংবা নামিদামি ব্র্যান্ডের প্রচ্ছদে উঠে আসার পেছনের গল্পটা চোখে পড়ার মতোই।

শিশুদের দেখাশোনা করার জন্য আয়ার দায়িত্ব পালনের পাশাপাশি ইংরেজি ও নাচ শেখার ক্লাসও করতেন জর্জিনা। স্বল্প আয়ে কষ্টে দিনযাপনের গল্প তো আছেই। সবশেষ ২০১৮ সালে ৭ কোটি ৪১ লাখ টাকা মূল্যের একটি হীরার আংটি দিয়ে জর্জিনাকে প্রেমের প্রস্তাব দেন রোনালদো। কিন্তু এখনো নিজেদের বিয়ের তারিখ ঠিক করেননি এই জুটি।

আর্জেন্টিনার বুয়েন্স এইরেসে জন্ম নেওয়া জর্জিনা তার বাবার সাথে স্পেনে চলে আসেন। ২০০৩ সালে জর্জিনার বয়স যখন মাত্র নয় বছর, তখন কোকেইন পাচার মামলায় জেলে যান তার বাবা জর্জ। ২০১৩ সালে তার বাবা মুক্তি পান। এই সময়টায় মা মারিয়া হার্নান্দেজ এবং বোন ইভানার সাথে ভদ্রগোছের জীবনযাপনই করেছেন জর্জিনা। কিন্তু সময়ের সাথে সাথে অভুতপূর্বভাবে ঘুরে গেছে স্প্যানিশ মডেল জর্জিনা রদ্রিগেজের ভাগ্যের চাকা।

ব্যক্তিগত জীবনে বেশ সুখেই দিন পার করছেন জর্জিনা রদ্রিগেজ। প্রায়ই রোনালদোর সঙ্গে অন্তরঙ্গ সময় কাটানোর ছবি প্রকাশ হচ্ছে কিংবা চার সন্তানকে নিয়ে খুনসুটিতে মেতে উঠছেন তিনি।

এদিকে তাকে নিয়ে সিরিজ প্রকাশ করছে নেটফ্লিক্স। সিরিজে তার জীবনী নিয়ে বিস্তারিত থাকছে। এ প্রসঙ্গে নেটফ্লিক্স স্পেনের পরিচালক আলভারো দিয়াজ বলেন, “তিনি একজন প্রেরণাদায়ক নারী। তিনি ছিলেন একজন সাধারণ তরুণী, এরপর একদিন আচমকাই তার জীবন বদলে যায়। একদিন কাজ সেরে বাড়ি ফেরার পথে জর্জিনা তার ভালোবাসার মানুষের দেখা পায়। এরকম স্বপ্ন কে বা না দেখে?”

এ বছরের ক্রিসমাসের আগেই সিরিজটি মুক্ত দেওয়ার কথা থাকলেও, নাটকীয়ভাবে রোনালদোর ম্যানইউতে আগমন গল্পে বাড়তি মালমশলা জুগিয়েছে। তাই এবার আরও বিস্তারিতভাবেই জানা যাবে রোনালদো-জর্জিনার জীবন সম্পর্কে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ