• বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৭:১৩ পূর্বাহ্ন

আরিয়ানকে মুক্তিপণের জন্য অপহরণ করা হয়

প্রতিবেদকের নাম / ৩৪ শেয়ার
প্রকাশিত : রবিবার, ৭ নভেম্বর, ২০২১

বিনোদন ডেস্ক:
বলিউড সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান খানকে মুক্তিপণের জন্য অপহরণ করা হয় বলে দাবি করেছেন মহারাষ্ট্রের মন্ত্রী প্রবীণ এনসিপি নেতা নবাব মালিক।
রবিবার এক সংবাদ সম্মেলনে নবাব মালিক দাবি করেন, আরিয়ান প্রমোদতরীর টিকিট কেনেননি। প্রতীক গাবা ও আমির ফার্নিচারওয়ালাই আরিয়ানকে সেখানে ডেকে আনেন। আমি স্পষ্ট বলতে চাই, এটা একটা অপহরণ ও মুক্তিপণের ঘটনা।

তিনি বলেন, এই পরিকল্পনার অংশ ছিলেন কেন্দ্রীয় মাদক নিয়ন্ত্রণ সংস্থার (এনসিবি)আঞ্চলিক পরিচালক সমীর ওয়াংখেড়ে। নবাব মালিক বলেন, সেই পরিকল্পনামাফিক আরিয়ানকে সেখান থেকে অপহরণ করা হয়। তারপর ২৫ কোটি রূপি মুক্তিপণ আদায়ের চেষ্টা চলে, ১৮ কোটিতে সব চূড়ান্ত হয়। তার মধ্যে ৫০ লাখ রূপি দেওয়া হয়েছিল। কিন্তু একটি ‘ সেলফি’ সব পরিকল্পনা ভেস্তে দিয়েছে।
পর্যবেক্ষকরা মনে করছেন, প্রাইভেট গোয়েন্দা গোসাভির সঙ্গে আরিয়ানের সেলফির দিকে ইঙ্গিত করছেন নবাব। এই ষড়যন্ত্রের মূল হোতা হিসেবে নবাব বিজেপি নেতা মোহিত কম্বোজের নাম বলেছেন।

এদিকে নবাবের অভিযোগ নাকচ করে এনসিবি বলেছে, মন্ত্রী নবাব মালিক যে অভিযোগ করেছের তিনি তার কোনও প্রমাণ দেখাতে পারবেন কি? এই অভিযোগ নিয়ে কেন তিনি আদালতের দ্বারস্থ হচ্ছেন না? এনডিটিভির খবরে বলা হয়েছে, গত মাসে গোয়াগামী একটি প্রমোদতরী থেকে আটক করা হয় আরিয়ান খানকে। তার বিরুদ্ধে মাদক সেবন ও রাখার অভিযোগ আনা হয়। পরবর্তীতে বোম্বে হাইকোর্ট তার জামিন মঞ্জুর করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ