• রবিবার, ০২ অক্টোবর ২০২২, ১০:৫১ অপরাহ্ন

আমি ভারতীয় রেলের আয় বাড়িয়েছি: কারিনা

বিনোদন ডেস্ক: / ২২ শেয়ার
প্রকাশিত : রবিবার, ২১ আগস্ট, ২০২২

বিনোদন ডেস্ক

কারিনা কাপুরের দাম্পত্য জীবনে বৃহস্পতি তুঙ্গে। দুই সন্তানের জন্ম নেওয়ার পর তৃতীয় অতিথির আগমনের গুঞ্জন চাউর হয়ে গিয়েছিল। তবে কারিনা জানিয়েছেন আপাতত এমন সম্ভাবনা নেই।

ব্যক্তিগত জীবনের পাশাপাশি সিনেমা নিয়েও আলোচনায় কারিনা। দ্বিতীয়বার মা হওয়ার পর নায়িকার প্রথম রিলিজ ছবি ছিল ‘লাল সিং চাড্ডা’। বক্স অফিসে মুখ থুবড়ে ছবিটি। ‘থ্রি-ইডিয়টস’ খ্যাত জুটির ছবির এমন ভরাডুবি কেউই আশা করেনি।

লাল সিং চাড্ডা বিতর্কের মাঝেই কোর্টরুম কমেডি শো ‘কেস তো বনতা হ্য়ায়’-তে হাজির হয়েছিলেন করিনা। সেখানে তার এক মন্তব্য নিয়ে তুমুল আলোচনা হচ্ছে।

কারিনার দাবি, তার জন্যই ভারতীয় রেলের আয় বেড়েছে! এমন কথা শোনা গেল করিনার মুখে। ২০০৭ সালে মুক্তি পেয়েছিল কারিনা অভিনীত ‘জব উই মেট’। ছবিতে করিনা অভিনীত চরিত্র গীত, রীতিমতো হইচই ফেলেছিল। আজও দর্শক মনে গেঁথে আছে গীত। এই ছবির একটা বড় অংশ জুড়ে ছিল ট্রেন। চুলবুলি গীতের সঙ্গে আদিত্যের (শাহিদ কাপুর) প্রথম দেখা ট্রেনে। যে সময় নিজের বাড়ি ভাটিন্ডা যাচ্ছিল গীত। ছবিতে গীতের ট্রেন মিস করার দৃশ্য, একাধিক রেলওয়ে স্টেশন, এমনকি স্টেশন মাস্টারের পক্ষে মেয়েদের একা ট্রেন সফর নিয়ে লম্বা-চাওড়া ভাষণ- সব কিছুই রয়েছে এই ছবিতে।

‘কেস তো বানতা হ্যায়’-র এক এপিসোডে করিনা জানান, ‘জব উই মেট’ ছবির ট্রেনের দৃশ্যগুলি নাকি ভারতীয় রেলওয়ের আয় বাড়িয়েছে। পাশাপাশি গীতের জন্যই হারেম প্যান্টের বিক্রিও বহুগুণে বেড়ে গিয়েছিল। ওই সময় মেয়েদের স্টাইল স্টেটমেন্টের অংশ ছিল হারেম প্যান্ট, যা ট্রেনের দৃশ্যে গীত পরেছিল।
গীতের ভঙ্গিতে কথা বলতে বলতে করিনা মজা করে বলেন, ‘আমি গীত চরিত্র ফুটিয়ে তোলবার পর থেকে হারেম প্যান্টের বিক্রি আর ভারতীয় রেলের রেভেনিউ দুটোই চড়চড়িয়ে বেড়েছে’।

এই কমেডি শো-তে অভিযুক্ত করিনার আইনজীবী হিসাবে পাওয়া গিয়েছে অভিনেতা বরুণ শর্মাকে। তিনি আদালতে অভিনেত্রীকে একটু বেশি সিরিয়াস হওয়ার পরামর্শ দিতেই রেগে যান কারিনা।

তিনি পাল্টা বলেন, তুই শেখাবি আমায়? আমি সব পারি, ট্রেন ধরা থেকে কেস জেতা পর্যন্ত।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ