• বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৮:১৪ অপরাহ্ন

আমরা বিয়ে করেছি সুন্দরভাবে সংসার করতে, বিচ্ছেদের জন্য নয়: বুবলী

বিনোদন ডেস্ক: / ১৭ শেয়ার
প্রকাশিত : মঙ্গলবার, ১১ অক্টোবর, ২০২২

বর্তমানে শোবিজ জগতে সবচেয়ে চর্চিত নাম এখন শাকিব খান ও বুবলী। শাকিবের সঙ্গে প্রেমের গুঞ্জনে ঘি ঢেলে শুরুতে নিজের বেবি বাম্পের ছবি প্রকাশ্যে আনেন বুবলী। এর পর সামাজিক মাধ্যমে জানান, তাদের বিয়ে ও পুত্রসন্তানের কথা। সেদিন সন্তানের নাম এবং ছবিও প্রকাশ করেন দুজন। সবশেষ বুবলী প্রকাশ করেন নিজেদের বিয়ের তারিখও।

শাকিব-বুবলীর বিয়ে এবং সন্তানের বিষয়টি প্রকাশ্যে আসার মধ্যে জোর গুঞ্জন— তাদের বিচ্ছেদও হয়ে গেছে। সামাজিক যোগাযোগমাধ্যমসহ বিভিন্ন গণমাধ্যমের খবরে বলা হচ্ছে- ৮ মাস আগেই তাদের বিচ্ছেদ হয়ে গেছে। সামনে যেকোনো দিন তারা বিষয়টি নিয়ে মিডিয়ায় মুখ খুলতে পারেন। এটি গুঞ্জন নাকি গুজব সেটি স্পষ্ট হওয়া যাচ্ছে না।

তবে এই গুঞ্জনের বিষয় এবার মুখ খুললেন বুবলী। শাকিব খানের সঙ্গে বিচ্ছেদের গুজব উড়িয়ে দিয়ে গণমাধ্যমকে বুবলী বলেছেন, এ ধরনের গুজবের খবর খুবই উদ্দেশ্য প্রণোদিতভাবে করা হচ্ছে, যার কোনো ভিত্তি নেই। আমাদের মধ্যে বিচ্ছেদ হলে এখন কেন আমরা বিয়ে আর সন্তানের বিষয়টি সামনে আনব? তাহলে তো আট মাস আগেই আনতাম। আসলে কে বা কারা এ ধরনের ভিত্তিহীন গুজব ছড়াচ্ছেন তা বোধগম্য নয়।’

তিনি বলেন, ‘আমাদের সন্তানের বিষয়টি সামনে আনার পর থেকে নানা ভিত্তিহীন গুজব অনেকে সামনে এনে ব্যক্তিগত আক্রমণ করতে চাইছেন যা আসলে ঠিক নয়। আমরা বিয়ে করেছি, সন্তান পৃথিবীতে এসেছে সুন্দর একটি পরিবারের জন্য। সুন্দরভাবে সংসার করার জন্য, বিচ্ছেদের জন্য নয়। কাজেই এ ধরনের খবরের কোনো ভিত্তি নেই।’

উল্লেখ্য, ২০১৮ সালের ২০ জুলাই নায়ক শাকিব খানের সঙ্গে বিবাহবন্ধনে আবন্ধ হন বুবলী। ২০২০ সালের ২১ মার্চ সন্তানের বাবা-মা হন তারা। তাদের সন্তানের নাম শেহজাদ খান বীর।

এর আগে ২০০৮ সালে ভালোবেসে ঘর বেঁধেছিলেন ঢাকাই সিনেমার দুই শীর্ষ তারকা শাকিব খান ও অপু বিশ্বাস। তবে বিয়ের খবর টের পায়নি কেউ। ২০১৭ সালে একটি টিভি চ্যানেলের লাইভে সন্তান আব্রাহাম খান জয়সহ হাজির হন অপু। তিনি জানান, তিনি ও শাকিব বিবাহিত এবং এই সন্তান তাদেরই। ২০১৮ সালের ২২ ফেব্রুয়ারি বিচ্ছেদ হয় তাদের। শাকিব-অপুর সংসারে রয়েছে ৬ বছরের পুত্রসন্তান আব্রাম খান জয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ