• রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০১:১৯ অপরাহ্ন

আমরা ইভিএম-এ ভোট নেওয়ার পক্ষে নই : চুন্নু

আমার কাগজ ডেস্ক: / ২৬ শেয়ার
প্রকাশিত : রবিবার, ১৯ জুন, ২০২২

জাতীয় পার্টির মহাসচিব মো. মুজিবুল হক চুন্নু বলেছেন, আমরা ইলেক্ট্রনিক ভোটিং মেশিন ইভিএম-এ ভোট নেওয়ার পক্ষে নয়। কারণ, দেশের মানুষ এখনো ইভিএম-এ ভোট দেওয়ার জন্য প্রস্তুত নয়। দেশের মানুষ এখনো ইভিএম বিশ্বাস করে না। গ্রাম-গঞ্জের মানুষ এখনো মনে করেন ইভিএম মানেই কারসাজি। কেউ কেউ মনে করেন, কোন একটি দলের স্বার্থে ইভিএম-এ ভোটগ্রহণ করা হয়।

আজ রোববার বিকেলে নির্বাচন কমিশন সচিবালয়ে কমিশনের সাথে আলোচনা এবং ইভিএম ব্যবহার দেখে জাতীয় পার্টির মহাসচিব মো. মুজিবুল হক চুন্নু একথা বলেন।

তিনি বলেন, নির্বাচন কমিশনের কাজ হচ্ছে, একটি নির্বাচন সুষ্ঠু ও গ্রহণযোগ্য করতে কাজ করা। আর কোন পদ্ধতিতে নির্বাচন হবে তা যারা নির্বাচন করে সেই সকল রাজনৈতিক দলগুলোর সাথে আলোচনা সাপেক্ষে নির্ধারণ করা উচিত। আবার কোনো কেন্দ্রে ব্যালট আর কোনো কেন্দ্রে ইভিএম, এভাবে ভোটগ্রহণ হলে খুব খারাপ অবস্থা সৃষ্টি হবে। ইভিএম এর দোষ নয়, আসলে আমাদের দেশের ইভিএম-এ ভোট দেওয়ার জন্য প্রস্তুত নয়।

এসময় তার সাথে উপস্থিত ছিলেন প্রেসিডিয়াম সদস্য মীর আব্দুস সবুর আসুদ, ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী, লেফটেন্যান্ট জেনারেল (অব.) মাসুদ উদ্দিন চৌধুরী, মোস্তফা আল মাহমুদ, আতিকুর রহমান আতিক প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ