• বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১০:০০ অপরাহ্ন

আফগানিস্তান-নিউজিল্যান্ড ম্যাচ নিয়ে সতর্ক করলেন শোয়েব আখতার

স্পোর্টস ডেস্ক: / ৭১ শেয়ার
প্রকাশিত : শনিবার, ৬ নভেম্বর, ২০২১

পাকিস্তানের সাবেক গতিতারকা শোয়েব আখতার সতর্ক করে দিয়ে বলেছেন, আফগানিস্তানের বিপক্ষে নিউজিল্যান্ড হারলে অনেক প্রশ্ন উঠবে।

প্রশ্ন ওঠার কারণ— আফগানিস্তান-নিউজিল্যান্ড ম্যাচের ওপর নির্ভর করছে ভারতের সেমিফাইনাল ভাগ্য। সুপার টুয়েলভে প্রথম দুই ম্যাচে পাকিস্তান ও নিউজিল্যাান্ডের বিপক্ষে হারায় টিম ইন্ডিয়ার শেষ চারের টিকিট পাওয়া শঙ্কার মুখে পড়ে যায়।

অবশ্য পরে আফগানিস্তান ও স্কটল্যান্ডের বিপক্ষে ম্যাচ জিতে নিভু নিভু প্রদীপটা এখনো বাঁচিয়ে রেখেছে ভারত। তার মধ্যে আফগানদের হারানোর পর টিম ইন্ডিয়ার বিরুদ্ধে ম্যাচ ফিক্সিংয়ের অভিযোগ তুলে অনেক পাকিস্তানি সমর্থক।

আর এ জন্যই ভয় পাচ্ছেন শোয়েব। নিজের অফিশিয়াল ইউটিউব চ্যানেলে ‘রাওয়ালপিন্ডি এক্সপ্রেস’ বলেন, ‘ভারতের ভাগ্য এখন নিউজিল্যান্ডের হাতে। যদি নিউজিল্যান্ড (আফগানিস্তানের বিপক্ষে) হেরে যায় তাহলে অনেক প্রশ্ন উঠবে। আমি আপনাকে সতর্ক করে দিচ্ছি। আমি ভয় পাচ্ছি এই কারণে যে, এটা না আবার আলোচনার ট্রেন্ড হয়ে দাঁড়ায়। আমি কোনো বিতর্কে জড়াতে চাই না, তবে নিউজিল্যান্ডের ব্যাপারে পাকিস্তানিদের আবেগ এই মুহূর্তে খুব বেশি।’

সোমবার গ্রুপের শেষ ম্যাচেব নামিবিয়ার মুখোমুখি হবে ভারত। সেই ম্যাচে তো তাদের জয় পেতেই হবে। তবে তার আগেরদিন যদি কিউইরা হারিয়ে দেয় আফগানদের তখন সব স্বপ্ন শেষ যাবে টিম ইন্ডিয়ার।

আফগানিস্তানের বিপক্ষে লড়াইয়ে শোয়েবও এগিয়ে রাখছেন নিউজিল্যান্ডকে। কিন্তু ম্যাচটি নিয়ে ভয়ও পাচ্ছেন ৪৬ বছর বয়সী সাবেক পেসার, ‘আমি মনে করি, আফগানিস্তানের চেয়ে নিউজিল্যান্ড অনেক ভালো দল। খোদা মাফ করুক, যদি তারা ভালো না খেলে এবং হারে, তাহলে সমস্যা হবে। সামাজিক যোগাযোগ মাধ্যমে যা ঘটবে তা থামতে পারবে না কেউ এবং আমাদের এটা বিবেচনায় নিতে হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ