• শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ১১:৫৯ অপরাহ্ন

আজ থেকে শুরু হচ্ছে নতুন ধারাবাহিক ‘প্রেম করা নিষেধ’

বিনোদন ডেস্ক: / ১২ শেয়ার
প্রকাশিত : রবিবার, ১৭ জুলাই, ২০২২

 

আজ থেকে জনপ্রিয় বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল এনটিভিতে শুরু হচ্ছে নতুন ধারাবাহিক নাটক ‘প্রেম করা নিষেধ’।

ধারাবাহিকটি প্রতি সপ্তাহের রোববার, সোমবার, মঙ্গলবার ও বুধবার রাত ৯টা ৪০ মিনিটে প্রচার হবে।

নির্জন মোমিন ও মাহমুদুল হাসানের যৌথ রচনায় নাটকটি পরিচালনা করেছেন সহিদ-উন-নবী। অভিনয় করেছেন আব্দুল্লাহ রানা, মুকিত জাকারিয়া, সাজু খাদেম, ফারুক আহমেদ, সালহা খানম নাদিয়া, মৌসুমী হামিদ, কচি খন্দকার, মুনিরা আক্তার মিঠু, জাহের আলভী, সেমন্তী সৌমি, নূরে আলম নয়ন, শহীদুল্লাহ সবুজ, রুনা খান, ডিকন নূর, মিল্টন, হিমে হাফিজ, নওরীন, দিশা, নাবিলা, রেশমি জামান প্রমুখ।

নাটকের গল্প এমন—বাড়িটার সামনে একটা সাইনবোর্ডে স্পষ্ট করে লেখা ‘এখানে ফ্যামিলি ভাড়া দেওয়া হয় না। শুধুমাত্র ব্যাচেলররা যোগাযোগ করুন’। মইন সাহেব নিজেও একজন ব্যাচেলর। যুবককালে মারাত্মক একটা ছ্যাঁকা খেয়ে আর তাঁর বিয়ে করা হয়ে ওঠেনি। শুধু তা-ই নয়, বিবাহিত মানুষজনদের ওপর তার কেমন একটা বিদ্বেষ জন্মে গেছে। তাঁর যত দরদ ব্যাচেলরদের প্রতি।

মইন সাহেবের দোতলা এই বাড়ির নিচতলায় তিনি নিজেই থাকেন। উপরের দোতলার পাশাপাশি দুই ইউনিট ভাড়া দেন। বর্তমানে সেই দুই ইউনিটের একটি ভাড়া আছে চারটি ব্যাচেলর ছেলে। আরেকটি ইউনিটে ভাড়া আছে দুটি ব্যাচেলর মেয়ে। মইন সাহেব তার বাড়ি দেখাশোনা করার জন্য একজন কেয়ারটেকার রেখেছেন। সেও ব্যাচেলর। আর রান্নাবান্নার জন্য যে বুয়াটা আসে, সেও ব্যাচেলর। নাটকের বাকি গল্প জানতে চোখ রাখুন এনটিভির পর্দায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ