• বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ০৩:৩৭ অপরাহ্ন

আজও জামিন পেলেন না শাহরুখপুত্র আরিয়ান

প্রতিবেদকের নাম / ৫৭ শেয়ার
প্রকাশিত : বৃহস্পতিবার, ১৪ অক্টোবর, ২০২১

বিনোদন ডেস্ক:

বৃহস্পতিবারও জামিন পেলেন না শাহরুখপুত্র আরিয়ান খান। জামিন না পাওয়ায় আপাতত তাকে থাকতে হচ্ছে জেল হেফাজতেই। আদালত ঘোষণা করেছে, এই মামলার পরবর্তী শুনানি হবে আগামী বুধবার, ২০ অক্টোবর। তাই ততদিন তাকে জেল হেফাজতেই থাকতে হবে।

শুনানির সময় ভারতের মাদক নিয়ন্ত্রণ সংস্থা (এনসিবি)-র আইনজীবী অনিল সিংহ দাবি করেন, প্রমোদতরীর সেই পার্টিতে আরিয়ান মাদক চেয়ে পাঠিয়েছিলেন। আন্তর্জাতিক মাদক চক্রের সঙ্গেও শাহরুখপুত্রের যোগাযোগ ছিল বলে মনে করছেন তিনি। সেই বিষয়ে আরও গভীরে গিয়ে তদন্ত করার জন্য আরিয়ানকে হেফাজতে রাখার আবেদন জানিয়েছেন তিনি।

মাদকচক্রের ষড়যন্ত্রে আরিয়ানও শামিল ছিলেন। আদালতে এমনই দাবি করেছে এনসিবি। আরিয়ান এবং তার সঙ্গী আরবাজ শেঠ মার্চেন্টের কাছ থেকে নিষিদ্ধ মাদক পাওয়া গেছে বলে জানিয়েছে ভারতের এই কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। তাদের যুক্তি, আরিয়ানের কাছ থেকে কত পরিমাণ মাদক উদ্ধার হয়েছে, তা গুরুত্বপূর্ণ নয়। কিন্তু আন্তর্জাতিক মাদক চক্রের হদিস পেতে তাদের বয়ান জরুরি হয়ে উঠেছে।
তদন্তকারীরা মনে করছেন, সেই পার্টি থেকে বাকি যারা আটক হয়েছেন, তাদের মতোই ভূমিকা পালন করেছেন শাহরুখপুত্রও। যে কারণেই বুধবারও আরিয়ানের জামিনের বিরোধিতা করেন তদন্তকারীদের আইনজীবী।

অন্যদিকে শাহরুখের নিযুক্ত আইনজীবী দাবি করেন, শর্ত সাপেক্ষে জামিন মঞ্জুর করা হলেও তদন্তে কোনও প্রভাব পড়বে না। শুনানির সময় উঠে আসে সুশান্ত মামলার প্রসঙ্গও।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ