• শনিবার, ৩১ জুলাই ২০২১, ০৬:২৫ পূর্বাহ্ন

আখাউড়া স্থলবন্দরে আমদানি-রপ্তানি ছয় দিন বন্ধ

প্রতিবেদকের নাম / ৫৯ শেয়ার
প্রকাশিত : বুধবার, ১৪ জুলাই, ২০২১

আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি:

মুসলমানদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল আজহা উপলক্ষে মঙ্গলবার থেকে আখাউড়া স্থলবন্দর দিয়ে ছয় দিন আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ ঘোষণা করা হয়েছে। বুধবার দুপুরে আখাউড়া স্থলবন্দর আমদানি-রপ্তানিকারক অ্যাসোসিয়েশন ও স্থলবন্দর সিঅ্যান্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনের যৌথ সভায় এ সিদ্ধান্ত হয়।

আখাউড়া স্থলবন্দর অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও সিঅ্যান্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদকের যৌথ স্বাক্ষরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, পবিত্র ঈদল আজহা এবং শুক্রবার সাপ্তাহিক বন্ধ থাকায় ২০ জুলাই মঙ্গলবার থেকে ২৫ জুলাই রবিবার পর্যন্ত আখাউড়া স্থলবন্দর দিয়ে সকল প্রকার আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ থাকবে। তবে এসময় আখাউড়া আন্তর্জাতিক চেকপোস্ট দিয়ে মন্ত্রণালয়ের বিশেষ অনুমতি স্বাপেক্ষে যাত্রী পারাপার স্বাভাবিক থাকবে।

এ ব্যাপারে আখাউড়া স্থলবন্দর সিঅ্যান্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক ফোরকান খলিফা বলেন, আমদানি-রপ্তানি ও সিঅ্যান্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েনের যৌথ সিদ্ধান্তে পবিত্র ঈদুল আজহা উপলক্ষে এ বন্দর দিয়ে ৬ আমদানি-রপ্তানি বন্ধ থাকবে। বিষয়টি আগরতলার ব্যবসায়ীদের জানানো দেওয়া হয়েছে।

আখাউড়া আন্তর্জাতিক চেকপোস্ট ইমিগ্রেশন পুলিশের ইনচার্জ আব্দুল হামিদ বলেন, ঈদ উপলক্ষে আমদানি-রপ্তানি বন্ধ থাকলেও মন্ত্রণালয়ের বিশেষ অনুমতি স্বাপেক্ষে উভয় দেশে যাত্রী পারাপার করতে পারবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ

পুরাতন সব সংবাদ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
%d bloggers like this: