• শুক্রবার, ২০ মে ২০২২, ০২:১৪ অপরাহ্ন

আইসিইউতে অক্সিজেন সাপোর্টে অভিনেতা তুষার খান

বিনোদন ডেস্ক: / ৩৫ শেয়ার
প্রকাশিত : রবিবার, ২৩ জানুয়ারী, ২০২২

তীব্র শ্বাসকষ্ট নিয়ে রাজধানীর গ্রিন লাইফ হাসপাতালে ভর্তি হয়েছেন বর্ষীয়ান অভিনেতা তুষার খান। তিনি মহামারি করোনাভাইরাসে আক্রান্ত। তার ফুসফুসের ৬০ ভাগ আক্রান্ত হয়েছে বলে জানিয়েছেন চিকিৎসকরা। অভিনেতাকে বর্তমানে গ্রিন লাইফ হাসপাতালের আইসিইউতে অক্সিজেন সাপোর্ট দিয়ে রাখা হয়েছে।

এসব তথ্য নিশ্চিত করেছেন অভিনেতা ও শিল্পী সংঘের সাধারণ সম্পাদক আহসান হাবীব নাসিম। তিনি বলেন, ‘তুষার ভাই প্রথমে বাড়িতেই চিকিৎসা নিচ্ছেলেন। পরে শারীরিক অবস্থার অবনতি হলে শনিবার তিনি গ্রিন লাইফ হাসপাতালে ভর্তি হন। শ্বাসকষ্টসহ তার বেশ কিছু শারীরিক জটিলতা রয়েছে।’

অভিনেতা আনিসুর রহমান মিলন ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়ে জানিয়েছেন, ‘২০ জানুয়ারি তুষার ভাইয়ের শারীরিক অবস্থা খারাপ হয়। প্রথমে তিনি করোনা টেস্ট করাতে রাজি ছিলেন না। পরে অনেকটা জোর করেই পরীক্ষা করানোর পর জানা যায়, তিনি করোনায় আক্রান্ত। একদিন বাড়িতে চিকিৎসা নিয়ে শনিবার তুষার ভাই হাসপাতালে ভর্তি হন।’

করোনার তৃতীয় ঢেউয়ে এরই মধ্যে বাংলাদেশের অভিনয় জগৎ থেকে চিত্রনায়িকা দিলারা হানিফ পূর্ণিমা এবং ছোটপর্দার অভিনেত্রী ফারিয়া শাহরিনের করোনায় আক্রান্ত হওয়ার খবর প্রকাশ হয়েছে। এবার সামনে এলো তুষার খানের খবর। এই অভিনেতার জন্য সবার কাছে দোয়া চেয়েছেন আনিসুর রহমান মিলন।

১৯৮২ সালে ‘আরণ্যক’ নাট্যদলের সঙ্গে যুক্ত হয়ে অভিনয়ে পথচলা শুরু তুষার খানের। এরপর দলটির প্রায় সব নাটকে তিনি অভিনয় করেছেন। অভিনয়ের সঙ্গে যুক্ত তিন যুগের বেশি সময় ধরে। এর মধ্যে মঞ্চের গণ্ডি ছাড়িয়ে কাজ করেছেন নাটক এবং সিনেমায়ও। সবখানেই তার অভিনয় দারুণভাবে প্রশংসিত।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ