• রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ১২:১৮ অপরাহ্ন

অহনার ‘ক্রাশ যখন বেয়াইন’ ইউটিউবে

বিনোদন ডেস্ক: / ৮ শেয়ার
প্রকাশিত : বৃহস্পতিবার, ২৮ জুলাই, ২০২২

ভিন্ন ধরনের গল্পের প্রতিই বেশি মনোযোগী হয়ে উঠছেন এই প্রজন্মের ভার্সেটাইল অভিনেত্রী অহনা রহমান। রোমান্টিক গল্পের চেয়ে সমাজের বর্তমান প্রেক্ষাপটের নানান ধরনের বার্তাধর্মী গল্পের প্রতিই মনোযোগ তার। যে কারণে যেসব নাটকে অহনা অভিনয় করছেন, সেগুলোই দর্শকপ্রিয়তা পাচ্ছে।
এবারের ঈদে বেশ কিছু ভালো গল্পের নাটকে অভিনয় করেছেন অহনা রহমান। এখন পর্যন্ত যেসব নাটক প্রচার হয়েছে বলা যায় সব নাটকেই তার অভিনয় প্রশংসিত হয়েছে।

এরই মধ্যে তিনি ঈদের জন্য মোহন খানের রচনা ও পরিচালনায় ‘ক্রাশ যখন বিয়াইন’ নাটকেও অভিনয় করেছেন। এতে গল্পের কেন্দ্রীয় চরিত্রে তিনিই অভিনয় করেছেন বলে জানিয়েছেন।

নাটকটিতে অভিনয় প্রসঙ্গে অহনা রহমান বলেন, এই নাটকে আমার বিপরীতে অভিনয় করেছেন জাহের আলভী। আলভী এখন অভিনয়ে খুব ভালো করছে। তার সঙ্গে অভিনয় করতে আমার খুবই ভালোলাগে। ক্রাশ যখন বেয়াইন নাটকেও তার সঙ্গে অভিনয় করে ভীষণ ভালো লেগেছে আমার। এই নাটকটি বলা যায় কমেডি ঘরানার গল্পের নাটক। আমি শুধু এতটুকু বলতে পারি যে, এমন কোনো দৃশ্য নেই যে, যা দেখে দর্শক হাসবে না। আমরা নিজেরাও অভিনয় করতে গিয়ে হেসেছি। তাই নাটকটি দেখার জন্য দর্শকের কাছে অুনরোধ রইল।

অহনা জানান, এরই মধ্যে নাটকটি ইউটিউব চ্যানেলে প্রকাশ পেয়েছে। প্রকাশের পর এই নাটকে অভিনয়ের জন্য দারুণ সাড়া পাচ্ছেন তিনি। এরই মধ্যে অহনা ও আলভীর ‘ফাহাদের কুকুর ভার্সেজ জুঁইয়ের বিড়াল’ নাটকটি দর্শকের মধ্যে বেশ সাড়া ফেলেছে। এদিকে এবারের ঈদে অহনা তিন বছর পর একই নাটকের সিক্যুয়ালে অভিডনয় করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ