• সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ০৭:৪১ পূর্বাহ্ন

অশ্লীল ছবি-ভিডিও সরানোর নোটিশ, যা বললেন পরীমণি

প্রতিবেদকের নাম / ৬৬ শেয়ার
প্রকাশিত : সোমবার, ২৭ ডিসেম্বর, ২০২১

বিনোদন ডেস্ক:
পরীমণিকে আইনি নোটিশ পাঠানো হয়েছে। ৩০ দিনের মধ্যে সামাজিক যোগাযোগমাধ্যম থেকে তার অশ্লীল ছবি ও ভিডিও সরাতে হবে। নোটিশ পাঠিয়েছেন যৌথভাবে বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী খন্দকার হাসান শাহরিয়ার এবং ঢাকা জজ কোর্টের আইনজীবী ইসমাতুল্লাহ লাকী তালুকদার।

নোটিশে বলা হয়েছে— অশ্লীল ছবি ও ভিডিও অপসারণের জন্য আগামী ৩০ দিনের মধ্যে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করার পাশাপাশি ভবিষ্যতে সব ধরনের অশ্লীল সংলাপ, অভিনয়, অঙ্গভঙ্গি, নগ্ন বা অর্ধনগ্ন নৃত্য যা চলচ্চিত্র, ভিডিও চিত্র, অডিও ভিজ্যুয়াল চিত্র, স্থির চিত্র, গ্রাফিকস বা অন্য কোনো উপায়ে ধারণ করা ও প্রদর্শনযোগ্য এবং যার কোনো শৈল্পিক বা শিক্ষাগত মূল্য নেই, সেগুলো প্রদর্শন করা থেকে সম্পূর্ণরূপে বিরত থাকতে বলা হয়েছে।

এদিকে পরীমণি এ খবর পেয়েই অসুস্থ হয়ে পড়েছেন। তিনি জানান, আমি এখনো নোটিশ হাতে পাইনি। পাওয়ার পর এ নিয়ে কথা বলতে পারব। এর আগে আদালত থেকে আমাকে যখন বলা হয়েছিল তখন ১ ঘণ্টার মধ্যে ছবিগুলো সরিয়ে ফেলি। এখন যে ভিডিওর কথা বলা হয়েছে সেগুলো আমি শেয়ার করিনি। বরং আমার ব্যক্তিগত ভিডিও অন্য কেউ ফেসবুকে দিয়েছে। নোটিশ হাতে না পেলেও বিভিন্ন গণমাধ্যমে আজকের খবরটি পেয়েছি। দেখে আমি অসুস্থ হয়ে পড়েছি। এমন অত্যাচারের মানে হয় না।

পরীমণি আরও বলেন, আমার ফেসবুক তো সবার জন্য খোলা। একটু দেখে নিন আর তারপর বলুন আমার পেজে ঠিক কোন ভিডিওটা অশ্লীল। আমার পেজে এমন কোনো ভিডিও নেই যেটা সরাতে হবে। যদি সরাতেই হয় তাহলে আমাকে অপমান করে যারা ভিডিও বানিয়েছে, তাদের সরাতে হবে। ফেসবুক সম্পর্কে আগে তো জানতে হবে তাদের।

উল্লেখ্য, পরীমণির ফেসবুক পেজে বর্তমানে দেড় কোটির বেশি ফলোয়ার রয়েছে। দেশের আর কোনো বিনোদন তারকার এত বেশি অনুসারী নেই। এই পেজে নিয়মিত ছবি-ভিডিও আপলোড করে ভক্তদের সঙ্গে যুক্ত থাকেন তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ