• বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১০:৩৪ পূর্বাহ্ন

অপু এসেছিলেন টেলিভিশন লাইভে, বুবলী ফেসবুকে

বিনোদন ডেস্ক: / ৩১ শেয়ার
প্রকাশিত : শুক্রবার, ৩০ সেপ্টেম্বর, ২০২২

সম্প্রতি বেবিবাম্পের ছবি পোস্ট করে হইচই ফেলে দেন চিত্রনায়িকা শবনম বুবলী। তার সন্তানের বাবা কে? সন্তান পৃথিবীর আলো দেখেছে কিনা এ বিষয়ে ওঠে প্রশ্ন।

এরই সঙ্গে শাকিব খানের সঙ্গে জড়িয়ে বুবলীকে নিয়ে হওয়া সব গুঞ্জন ফের ডালপালা মেলে। এরই সঙ্গে যে প্রশ্ন ওঠে— বুবলী কি তবে অপু বিশ্বাসের পথেই হাঁটছেন? অবশেষে সন্তানের কথা স্বীকার করে গুঞ্জনকে সত্যি রূপ দিলেন শাকিব খান ও বুবলী দুজনেই। সন্তানের ছবি ও নাম প্রকাশ করলেন এ তারকা জুটি।

এই ঘটনায় আবারও ঘুরেফিরে আলোচনায় এসেছেন নায়িকা অপু বিশ্বাস। ২০০৮ সালের ১৮ এপ্রিল গুলশানের একটি বাড়িতে কঠোর গোপনীয়তায় নায়িকা অপুকে বিয়ে করেন শাকিব। প্রায় ১০ বছর পর ছেলে আব্রাম জয়কে কোলে নিয়ে টেলিভিশন লাইভে হাজির হন অপু। সেদিন রীতিমতো হাটে হাড়ি ভাঙেন অপু। কাঁদতে কাঁদতে জানান, শাকিবের সঙ্গে তার বিয়ে ও সন্তান জন্মের কথা।

তবে ২০১৮ সালের ২২ ফেব্রুয়ারি বিচ্ছেদ হয়ে যায় শাকিব-অপুর সংসারের।

চার বছরের ব্যবধানে একই চিত্রনাট্য দর্শকদের সামনে। এবারের ঘটনার নায়িকা চিত্রনায়িকা শবনম বুবলী। ফেসবুকে শাকিবকে বিয়ের খবর দেওয়ার পাশাপাশি দিলেন সন্তান জন্মের খবরও।
পার্থক্য এটুকুটুই যে, অপু প্রকাশ্য নিয়ে আসেন টেলিভিশন লাইভে আর বুবলী এসেছেন ফেসবুক পোস্টে।

শুক্রবার দুপুরে নিজের ভেরিফায়েড ফেসবুকে শাকিবসহ সন্তানের বেশ কিছু ছবি পোস্ট করেন এ চিত্রনায়িকা।

সেই পোস্টে বুবলী লেখেন, আমরা চেয়েছি একটি শুভ দিনক্ষণ দেখে আমাদের সন্তানকে সবার সম্মুখে আনতে। তবে আল্লাহ যা করেন, ভালোর জন্যই করেন। সেই সুখবরটি জানানোর জন্য আর বেশি দিন অপেক্ষা করতে হয়নি।

এর পর গণমাধ্যমকে বুবলী বলেন, ‘শেহজাদ খান বীর— আমার এবং শাকিব খান এর সন্তান। আমাদের ছোট্ট রাজপুত্র। আমার সন্তান, আমার গর্ব, আমার শক্তি। আপনাদের সবার কাছে আমাদের সন্তানের জন্য দোয়া কামনা করছি।’

অনেক কাঠখড় পোড়ানোর পর শাকিব সেবার স্বীকার করেন আব্রাম জয় তারই ছেলে। কলকাতার একটি ক্লিনিকে ২০১৬ সালে জন্ম হয় জয়ের।

এবার ২৭ আগস্টে বুবলীর পোস্টের তিন দিনের মাথায় এক ফেসবুক পোস্টে শাকিব স্বীকার করেন বুবলীর সন্তান তারই। তার এ ছেলের নাম শেহজাদ খান বীর।

শাকিব-বুবলীর ঘনিষ্ঠ সূত্র জানায়, বুবলী মা হয়েছেন যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের লং আইল্যান্ড জ্যুইশ মেডিকেল হাসপাতালে। ২০২০ সালের ২১ মার্চ পুত্রসন্তানের জন্ম দেন বুবলী।

তবে তারা কবে বিয়ে করেছেন এই তথ্য জানাতে পারেনি সূত্রটি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ