• বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১০:১২ অপরাহ্ন

অনুশীলনে ব্যথা পেয়ে মাঠ ছাড়লেন সোহান

র্স্পোটস ডেস্কঃ / ৭১ শেয়ার
প্রকাশিত : মঙ্গলবার, ২৬ অক্টোবর, ২০২১

 

ইংল্যান্ডের বিপক্ষে সুপার টুয়েলভের গুরুত্বপূর্ণ ম্যাচে অনিশ্চিত উইকেটরক্ষক ব্যাটসম্যান নুরুল হাসান সোহান। অনুশীলনে ব্যাটিংয়ের সময় তাসকিন আহমেদের বল তার পেটে লাগে। এরপর তিনি মাঠ ছেড়ে চলে যান।

মঙ্গলবার (২৬ অক্টোবর) আইসিসি একাডেমি মাঠে অনুশীলনের সময় এই আঘাত পান তিনি। নিশ্চিত করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম।

বুধবার ইংল্যান্ডের বিপক্ষে আবুধাবীর শেখ জায়েদ ক্রিকেট স্টেডিয়ামে ইংল্যান্ডের মুখোমুখি হবে মাহমুদউল্লাহ রিয়াদের দল। বাংলাদেশ সময় বিকেল ৪টায় খেলাটি শুরু হবে। শ্রীলঙ্কার বিপক্ষে পরাজয়ের তিক্ত স্বাদ পাওয়া বাংলাদেশ এই ম্যাচে জ্বলে উঠতে চায়।

বাংলাদেশ দুবাইতে আইসিসির একাডেমি গ্রাউন্ডে অনুশীলন করে। অনুশীলনের এই পর্বটি আবুধাবিতে হওয়ার কথা ছিল। স্থানীয় সময় দুপুর ২টা থেকে শুরু হয় এই অনুশীলন। চলে বিকেল ৫টা পর্যন্ত। সবকিছু ঠিকঠাক মতো চললেও অনুশীলনের প্রায় শেষ দিকে তাসকিনের বলে পেটে ব্যথা পান ‘বাজপাখি’ সোহান। মাঠ ছেড়ে উঠে গেলেও পরবর্তীতে ড্রেসিংরুম থেকে বেরিয়ে দলের সঙ্গে নামাজ পড়েন। চেয়ারে বসে নামাজ পড়তে দেখা যায় তাকে।

সোহান ইংল্যান্ডের বিপক্ষে খেলতে না পারলে উইকেটের পেছনে লিটন দায়িত্ব সামলাবেন। তার পরিবর্তে একাদশে জায়গা হতে পারে শামীম পাটোয়ারীর।

ব্যাটিংয়ে রান না পেলেও উইকেটের পেছনে দারুণ করছিলেন সোহান। এরই মধ্যে দুইটি অসাধারণ ক্যাচ ধরে নজর করেছেন। কোচ তাকে নিয়ে শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচের আগে বলেছিলেন, ‘সোহানের কিপিং অনবদ্য। সে স্টাম্পের পেছনে ১০-১২ রান আটকে দিচ্ছে। এই ম্যাচগুলোতে তেমন পার্থক্য দেখা যায়নি।’

বুধবার বিকেলে মাঠে নামবে বাংলাদেশ। এখনো দীর্ঘ সময় হাতে আছে। এর মধ্যেই হয়তো সোহান পুরোপুরি ফিট হতে না পারলে বিকল্প চিন্তা করবে টিম ম্যানেজমেন্ট।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ