• রবিবার, ২৯ মে ২০২২, ০৪:৫১ অপরাহ্ন

অনাথ হওয়ার শঙ্কায় বলিউডের ইউক্রেনীয় অভিনেত্রী

প্রতিবেদকের নাম / ৪৪ শেয়ার
প্রকাশিত : রবিবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২২

বিনোদন ডেস্ক:

ইউক্রেনের নাগরিক নাতালিয়া কোজহেনোভা। অনেক স্বপ্ন নিয়ে তিনি এসেছিলেন ভারতে। পা রেখেছিলেন বলিউডে। কিন্তু বিশ্বের অন্যতম ক্ষমতাধর দেশ রাশিয়ার সামরিক অভিযানে টালমাটাল তার দেশ ইউক্রেন।

পরিবারের কথা ভেবে এখন দুশ্চিন্তায় দিন কাটছে বলিউডের ইউক্রেনীয় অভিনেত্রী নাতালিয়ার। পরিবারে রয়েছেন তার মা, সৎ বাবা, দুই ভাই, দুই ভাইপো। সবাই থাকেন ইউক্রেনের রিভন শহরে। রাশিয়ার আক্রমণে ইউক্রেনের বিধ্বস্ত চেহারা দেখে নাতালিয়ার চিন্তা, পরিবারের সঙ্গে আর দেখা হবে তো!

এক সংবাদমাধ্যমের কাছে অভিনেত্রী বলেছেন, “রাশিয়ার মতো বড় শক্তির কাছে আমরা দাঁড়াতেই পারব না। পুতিন বলেছেন, এটাই ইউক্রেনের শেষ। আগামীদিনে কী হবে, কেউ জানে না। আমি আমার গোটা পরিবারকে ভারতে নিয়ে আসতে চাই। কিন্তু তা সম্ভব নয়।’

নিাতালিয়া বলেন, ‘কীভাবে পরিবারের পাশে দাঁড়াব, বুঝতে পারছি না। ওদের কিছু হলে আমি অনাথ হয়ে যাব। ওরা ছাড়া আমার আর কেউ নেই।’ একই সঙ্গে ইউক্রেনে আটকে থাকা ভারতীয়রাও যেন সমস্যায় না পড়ে, সেই প্রার্থনাও করছেন নাতালিয়া।

প্রায় ১১ বছর আগে দেশ ছেড়ে মুম্বাইয়ে আসেন ইউক্রেনের এই সুন্দরী। ২০১০ সালে মুক্তি পায় তার প্রথম ছবি ‘অতিথি তুম কাব জায়োগে’। এরপর ‘অঞ্জুনা বিচ’, ‘সুপার মডেল’, ‘তেরে জিসম সে জান তাক’, ‘ইভিল ইজ ব্যাক’সহ বেশ কয়েকটি ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেন নাতালিয়া।

এছাড়া ‘গান্ধি বাত’ সিরিজেও গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যায় এই অভিনেত্রীকে। বলিউডের হিন্দি ছবিতে মোটামুটি বেশ পরিচিত মুখ হয়ে উঠেছেন তিনি। সম্প্রতি নতুন ছবি ‘ভানুমতি’র কাজ শেষ করেছেন নাতালিয়া।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ