• শনিবার, ৩১ জুলাই ২০২১, ০৫:২৩ পূর্বাহ্ন

অনলাইন শপ বদলে দিয়েছে শ্যামা-মানসুরার জীবন

তাওহিদুর রহমানঃ / ২১ শেয়ার
প্রকাশিত : মঙ্গলবার, ৬ জুলাই, ২০২১

নারীদের ঐতিহ্যবাহী পোশাকের অনলাইন শপ `সিলভার’ অল্প সময়ের মধ্যেই জনপ্রিয় হয়ে উঠেছে। চলমান করোনা পরিস্থিতির মধ্যেও ইসমত আরা শ্যামা ও মানসুরা ইসলাম- দুজন বান্ধবী গড়ে তুলেছেন এই অনলাইন শপ।

‘স্টে ইন স্টাইল’ স্লোগানটি নিয়ে যাত্রা শুরু করে সিলভার। মেধা, কঠোর পরিশ্রম ও জমানো টাকা বিনিয়োগ করে প্রতিষ্ঠানটি গড়ে তোলেন এই দুই বান্ধবী। নারীদের ঐতিহ্যবাহী পোশাকে আধুনিকতার ছোঁয়া ও সাশ্রয়ী মূল্যের কারণে এখন এটি হয়ে উঠেছে জনপ্রিয় ব্র্যান্ড।

সিলভারের স্বত্বাধিকারী ইসমত আরা শ্যামা ও মানসুরা ইসলাম বলেন, ‘আমরা বিশ্বাস করি পরিশ্রম ও সততার কখনোই কোনো বিকল্প হয় না। যদি মন থেকে কোনো কিছু চাওয়া হয় আর লক্ষ্য সঠিক হয়, তাহলে স্বপ্নগুলোর জয় হবেই। সিলভার আমাদের স্বপ্ন ও লক্ষ্য দুটোই। এই স্বপ্ন ও লক্ষ্যের ভিত্তিতে কাজ করে আজ আমরা সফল উদ্যোক্তা।’

‘আমাদের দেশের অনেকেই মনে করেন জর্ডোজি, সিকুয়েন্স ও জরি ইত্যাদি কাজগুলো শুধুমাত্র পাকিস্তানি ও ভারতীয় পোশাকে পাওয়া যায়। কিন্তু বাংলাদেশেও যে এগুলোর কাজ করা হয়, সে সম্পর্কে কারও তেমন ধারণা নেই। এদেশের মানুষের এ ধারণা পরিবর্তন করে নিজের দেশকে আরও সুন্দরভাবে উপস্থাপন ও দেশের মানুষের কাছে পোশাকের অন্য এক সৌন্দর্য তুলে ধরতে প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে সিলভার।’

চলমান করোনা পরিস্থিতির কারণে সিলভারের যাত্রা শুরু হয় অনলাইনের মাধ্যমে। বর্তমানে নিজস্ব কারিগর দিয়েই কাজ করানো হচ্ছে প্রতিষ্ঠানটিতে। শ্যামা ও মানসুরা আশা করছেন, নারীর পোশাকের পাশাপাশি তারা পুরুষের পোশাকও বিক্রি করবেন। তবে সবসময় গ্রাহকের সন্তুষ্টিকেই অগ্রাধিকার দেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ

পুরাতন সব সংবাদ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
%d bloggers like this: