• বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ০৫:২৯ অপরাহ্ন

অনলাইনে আইফোন অর্ডার করে পেলেন সাবান

আমার কাগজ ডেস্ক: / ৪৮ শেয়ার
প্রকাশিত : বৃহস্পতিবার, ১৪ অক্টোবর, ২০২১

 

অনলাইনে কেনাকাটায় প্রতারিত হওয়ার ঘটনা প্রায়ই ঘটছে। দামি পোশাক অর্ডার করে ছেঁড়া জামা পেয়েছেন অনেকেই। আবার পচা খাবার, ফোন কিনে পাথর কিংবা একটা পণ্য অর্ডার করে অন্যটি পাওয়ার ঘটনাও রয়েছে। এবার আইফোন কিনে এক মহিলা পেলেন সাবান। ঘটনাটি ঘটেছে ভারতে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। তাতেই ফাঁস হয়েছে এই ঘটনা। ওই মহিলার নাম সিমরনপাল সিং। তিনি ভারতের অনলাইন শপিং সাইট ফ্লিপকার্টে একটি আইফোন অর্ডার করেছিলেন। যার দাম ভারতীয় মুদ্রায় ৫৩ হাজার রুপি। বহু অপেক্ষার পর যখন হাতে মোবাইলটা হাতে এসে পড়ে। কিন্তু প্যাকেট খুলতেই চক্ষু চড়কগাছ। দেখা যায়, প্যাকেটের ভিতরে দেখা যায় ১২ রুপি দামের দুটি সাবান।

প্রতারিত ওই মহিলা জানিয়েছেন, ডেলিভারি বয় প্রথমে তার থেকে ওটিপি চেয়েছিলেন। কিন্তু সিমরণ সেই নম্বর দেননি। কারণ, ওটিপি দিয়ে দিল ফোনটি তিনি নিয়ে নিয়েছেন বলে প্রমাণিত হত। ফলে অভিযোগ জানিয়েও লাভ হত না। আর তাই ডেলিভারি বয়ের হাত দিয়েই ফোনের মোড়ক খোলান সিমরণ। সঙ্গে গোটা বিষয়টি মোবাইলবন্দি করেন তিনি। দেখা যায়, তার আশঙ্কাই সত্যি হল। আইফোনের বদলে হাতে এল সাবান।

এর পরই তিনি বিক্রেতা অনলাইন প্রতিষ্ঠানের কাছে অভিযোগ জানান। সংস্থার দাবি, তৃতীয় পক্ষ যারা মোবাইলটি পাঠিয়েছে, তাদের ত্রুটির জেরেই এই ঘটনা ঘটেছে। তবে শেষপর্যন্ত ক্রেতার সমস্ত টাকা ফিরিয়ে দেওয়া হয়েছে বলেও খবর পাওয়া গেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ সম্পর্কিত আরো সংবাদ